কথা কাটাকাটির জেরে ১০ তলা থেকে প্রায় ঝাঁপ দেন এক গৃহবধূ। কিন্তু বিদ্যুৎগতিতে স্ত্রীর হাত ধরে ফেলেন স্বামী। সেভাবেই বেশ কিছুক্ষণ রেলিং থেকে ঝুলছিলেন ওই মহিলা। তবে আচমকা স্বামীর হাত ফসকে যায়। তাতে করে ১০ তলা থেকে নীচে পড়ে যান ওই নারী।

মঙ্গলবার ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের গাজিয়াবাদ শহরের বিজয়নগর এলাকায় এ ঘটনাটি ঘটে বলে দেশটির সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানায়।

Advertisement

এ বিষয়ে স্থানীয় পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, সেভিয়োর সোসাইটি নামের বহুতলের ১০ তলায় ৯০৩ নম্বর ফ্ল্যাটে থাকেন ফারাজ হাসান এবং তার স্ত্রী সাদিয়া।

এদিন সন্ধ্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। সে সময়ই দরজা খুলে রেলিংয়ের দিকে ছুটে যান সাদিয়া। কিন্তু ঝাঁপ মারার আগেই হাসান তার হাত ধরে ফেলেন। এ ভাবেই বেশ কিছুক্ষণ ছিলেন তারা। যা দেখে স্থানীয়রা মাটিতে একটি গদি বিছিয়ে দেন।

এদিকে স্ত্রীকে টেনে তুলতে গিয়ে হাত ফসকে যায় হাসানের। ১০ তলা থেকে সরাসরি মাটিতে পড়ে যান সাদিয়া। গদি থাকায় প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত অবস্থায় তিনি ভর্তি রয়েছেন নয়ডার একটি বেসরকারি হাসপাতালে। ওই আবাসনেরর কোনো একজন বাসিন্দা ঘটনাটির ভিডিও করেছিলেন। যা এরইমধ্যে ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

Advertisement