শাকিব খান ও বুবলির সম্পর্কের ফাটলের নেপথ্যে কে

সন্তানসহ বুবলির সামাজিক যোগাযোগ মাধ্যমে সামনে আসার পর থেকে শাকিব খান ও তার সম্পর্কে ফাটল লক্ষ্য করা গেছে। এই প্রসঙ্গে বুবলি নানা ধরনের মন্তব্য করলেও সামনাসামনি কোন কিছুই বলেননি। এমনকি শাকিব খানও প্রথমদিকে এই বিষয়ে কোন কিছু বলেননি।

প্রথমদিকে শাকিব খান তার সন্তানকে মেনে নিয়ে একটা সুন্দর স্বাভাবিক অবস্থা বজায় রাখলেও বর্তমানে তিনি বুবলিকে মেনে নিবেন না। এই ধরনের নানা কথা তিনি প্রকাশ্যে বলছেন। তার মতে এইভাবে সবার সামনে এসে তাকে অপমান করার কোন কিছুই বুবলির ছিল না। সময়মতো তিনি নিজেই তার সন্তানের কথা সবাইকে জানাতেন এবং বুবলির এই ব্যবহারে তিনি অত্যন্ত মনঃক্ষুণ্ণ হয়েছেন। তাই শাকিব খান বুবলির সাথে সংসার করতে আগ্রহী নন।

এর কিছুদিন আগে যখন শাকিব খান আমেরিকা থেকে দেশে ফিরেছিলেন। তখন তিনি সাংবাদিকদেরকে বলেছিলেন তিনি পাত্রী খুঁজছেন এবং সংসার শুরু করতে চান। তিনি পাত্রী খুঁজছেন এটি ঘোষণা দেয়ার পর থেকে তার সাথে পূজা চেরির নতুন একটি সম্পর্ক শুরু হয়েছে বলে নানা ধরনের গুঞ্জন শুরু হয়। বিভিন্ন পরিচালক এবং মিডিয়া পাড়ার অনেকেই বলাবলি করতে থাকেন যে তারা একসাথেই থাকছেন। আর সাকিব খান খুব চেষ্টা করছেন তাকে নিয়ে আমেরিকা যাওয়ার। সাকিব খান কখনো মুখ না খুললেও সে ও পূজা চেরি দুজনই একসাথে আমেরিকায় যে থাকার চেষ্টা করছেন সেটা সবার সামনে প্রকাশ্যে আসে পূজা চেরির একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে। সেই স্ট্যাটাসে পূজা চেরি তার আমারিকার ভিসা ও পাসপোর্টের ছবি দেন।

সন্তান জন্মদানের আড়াই বছর পরও বুবলি মুখ খুলে ছিলেন না। তিনি তার সন্তানের কথা কারো সামনে প্রকাশ করেছিলেন না। কিন্তু সাকিব খান আমেরিকা থেকে আসার পর তার ও অপু বিশ্বাসের সন্তান জয়ের জন্মদিন অপু বিশ্বাসের সাথে খুব ঘটা করে পালন করেন। এই ঘটনা চারিদিকে ছড়িয়ে পড়ার পর বুবলি বিষয়টিকে স্বাভাবিকভাবে নেননি। আর নিজের সন্তানের জন্ম পরিচয় নিয়ে খুব হীনমন্যতায় ভুগতে থাকেন। তারপর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং সাংবাদিকদের কাছে নিজের সন্তানের পরিচয় তুলে ধরেন। শুধু তাই নয় একরকম বাধ্য করেই শাকিব খানকে দিয়ে তার সন্তানের কথা স্বীকার করান। তার ছেলের নাম শেহজাদ খান বীর। শাকিব খানের সাথে বীর সিনেমার শ্যুটিং করা কালীন তিনি গর্ভবতী হয়ে পড়েন।

পরবর্তীতে আমেরিকায় যেয়ে বুবলি তার সন্তানের জন্ম দেন। শাকিব খানের সাথে এ যাবত এরকম দুইবার হয়েছে। এর আগে ২০১৯ সালে যখন বুবলি শাকিব খানের সাথে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে সেটাতে ‘ফ্যামিলি টাইম’ লিখেছিলেন। 

তারপরে অপু বিশ্বাস তার ছেলে জয়কে নিয়ে সবার সামনে এসেছিলেন। ঠিক একইভাবে যখন অপু বিশ্বাস তার ছেলের ও শাকিবের সাথে জন্মদিনে ছবি দিয়ে লিখেন পরিবাররের সাথে।এই ছবিটি প্রকাশ করার পর বুবলিও তার সন্তানকে নিয়ে সবার সামনে আসেন। এ যেন বুবলির সাথে অপুর বিশ্বাসের প্রতিশোধ হল।

কিন্তু বর্তমানে শাকিব খান অপু কিংবা বুবলি কারো সন্তানের জন্যই ভাবছেন না। তিনি পূজা চেরিকে নিয়ে নতুন করে সংসার করার কথা ভাবছেন বলে অনেক প্রযোজক, সাংবাদিক ও পরিচালকেরা দাবি করছেন। এদের মধ্যে চলচ্চিত্রের প্রযোজক মিজান অন্যতম। তিনি জনান তিনি বিয়েতে নাকি উকিল বাবা ছিলেন। সবার দাবি অনুসারে তিনি পূজা চেরিকে বিয়ে করে ফেলেছেন। যদিও এই বিষয়ে শাকিব খান কিংবা পূজা চেরি পুরা বিষয়টিকে তাদের বিরুদ্ধে অপপ্রচার বলে সবার কাছে জানিয়েছেন। নেট পাড়ায় রয়েছে এ বিষয়ে নানা ধরনের গুঞ্জন। কিন্তু কোনটা আসল সত্যি সেটা এখনো বেরিয়ে আসছে না।

তবে ঠিক সময়ে যেমন অপু আর বুবলি সামনে এসেছিলেন হয়তো এভাবে পূজা চেরিও একদিন সামনে এসে সবকিছু প্রকাশ করবেন। এখন সময় শুধুমাত্র অপেক্ষার।