কাগজে-কলমের হিসেবে মতো আজ ৩৬-এ পা দিলেন দক্ষিনী  অভিনেত্রী কাজল আগারওয়াল। জন্মদিনে নিজের ব্যপারে সিক্রেট ফাঁস করলেন এ অভিনেত্রী।তার কথায়, তিনি ডেটিং-এর বিষয় খুব একটা সড়গড় নয়। ২০১৭ সালে পুরনো এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘যদি হতাম, তাহলে হয়তো এতদিনে বিয়ে হয়ে যেত আমার’। তার কয়েক বছর পরই ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল।

অতীতে বহুবার কাজলকে তার বিয়ে সম্পর্কে প্রশ্ন করা হয়। জবাবে হামেশাই তিনি জানিয়েছেন, বিয়ে করতে চান। তবে কবে করবেন তা ঠিক করেননি। ২০১৭ সালে রিতজ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে কাজল বলেন, বিয়ে নামক সংবিধানে তিনি বিশ্বাসী।

Advertisement

অভিনেত্রীর কথায়, ‘যখন সঠিক সময়, সঠিক মানুষকে পাব আমি বিয়ে করে নেব। এমন নয় একটা মানুষকে পেলাম এবং নিজের কাজের মধ্যে থাকলাম। তাঁর সঙ্গে বোঝাপড়া করে জীবনযাপন করা। এমনই কাউকে পেলে বিয়ে করে নেব। আমি বিয়ে নামক সংবিধানে কঠোর বিশ্বাসী। আমার মা-বাবাকে একসঙ্গে দেখে এসেছি। তাঁদের বন্ধন খুব দৃঢ়। শুধু মাত্র বিয়ে করব বলে অথবা বিবাহযোগ্য় বলে কারো বিয়ে করা উচিত নয়’।

কই কথোপকথনে তার পছন্দের পুরুষের কথা বলেন কাজল। যে ‘সৎ, অনুগত এবং নিষ্ঠাবান’ হবে। তিনি সুন্দর বা সুপুরুষ কোনো ছেলেকে খুঁজছেন না বলে জানিয়েছিলেন।

সাক্ষাৎকারের চার বছর পর বর্তমানে গৌতমের সঙ্গে সুখী দাম্পত্য কাজলের। গত বছর ভোগ ইন্ডিয়াক দেওয়া সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন, গৌতমকের সঙ্গে প্রথমে তাঁর বন্ধুত্ব হয়, এরপর তাঁরা একে অপরের প্রেমে পড়েন এবং অবশেষে তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন।

একই সাক্ষাৎকারে অভিনেত্রী আরো জানিয়েছেন, ‘আমরা প্রায়ই দেখা করতাম। কোনো সোশ্যাল পার্টি হোক কিংবা কোনো প্রফেশনাল কাজ, আমরা একে অপরের পাশে ছিলাম। লকডাউনের সময় বহুদিন আমাদের দেখা হয়নি। মুদিসদাই করতে গিয়ে স্টোরে একে অপরের মুখ, মাস্কের পেছনে দেখেছিলাম- তখন আমাদের মনে হয়, আমরা একসঙ্গে থাকতে চাই সারাজীবন’।

ও সেভাবে জাঁকজমক করে আমাকে প্রোপোজ করেনি। বিয়ে করার সিদ্ধান্তে আগে একে অপরের সঙ্গে তারা কথা বলে নেন বলে জানিয়েছেন। কাজল বলেন, ‘রোম্য়ান্সের ব্যাপারে গৌতম বুঝতে পারে। ও কোনো সিনেমার মতো নাটকীয় ভাবে করেনা। ঈশ্বরের কৃপা, ছবিতে এমন অনেক দেখেছি আমি, ও ঠিক তেমন নয়। তাই সেভাবে আমি কখনো প্রোপোজ পাইনি। তবে আমাদের মধ্যে ইমোশনাল কথোপকথন হয়েছিল সম্পর্ক নিয়ে। ও নিজের অনুভূতি নিয়ে খুব স্বচ্ছ ছিল, ভবিষ্যতে ও কি চায়, সেই নিয়ে প্রকাশ করেছিল; তখনই বুঝেছিলাম বাকি জীবনটা আমি ওর সঙ্গে কাটাতে চাই।’

Advertisement