চাঁদপুরে বিলে মাছ ধরতে গিয়ে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন এক ব্যক্তি। গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কে বা কারা ওই ব্যক্তিকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

মঙ্গলবার (২২ জুন) রাতে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাখরপুর বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।

Advertisement

নিহত ব্যক্তির নাম মজিবুর রহমান মজু খাঁ (৬০)। তিনি ওই এলাকার মৃত অলিউল্লা খাঁর ছেলে। মজু খার বাখরপুর গ্রামেই মুদি দোকানের ব্যবসা ছিল। তার ৪ ছেলে দুই মেয়ে রয়েছে।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানিয়েছেন, মজিবুর রহমান মজু খাঁ মঙ্গলবার বিকালে বাড়ির পার্শবর্তী এলাকার বিলে মাছ ধরার চাঁই ফেলতে যান। তবে সন্ধ্যার পরও তিনি বাড়ি ফিরে না আসায় স্ত্রীসহ স্বজনরা খুঁজতে সেই বিলে যায়। এসময় সেখানে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে।

স্বজনরা স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীকে ঘটনাটি জানায়। পরে তিনি চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান।

এদিকে রাতে চেয়ারম্যান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ এবং পুলিশ পরিদর্শক সুজন কান্তি বড়ুয়া পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। রাতেই নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা এখনও জানা যায়নি। তবে বিষয়টি পুলিশ গুরুত্ব দিয়ে দেখছে। আজ বুধবার পরিবারের পক্ষ থেকে মজু খাঁ হত্যাকাণ্ড নিয়ে থানায় মামলা দায়ের করার কথা রয়েছে।

Advertisement