বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামে নিজ বসতবাড়ির আঙিনায় বিশাল গর্ত খুঁড়ে গুপ্তধন খোঁজাখুঁজি করার বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। 

বিশাল গর্ত খুঁড়ে গুপ্তধন পেয়ে বাড়ির মালিক ইউনুস সরদার ও তার সহযোগীরা আত্মগোপন করেছেন বলে এলাকাবাসী ধারণা করছেন।

Advertisement

এ খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে গুপ্তধনের গর্ত দেখতে উৎসুক জনতার পাশাপাশি পুলিশ ও জনপ্রতিনিধিরাও ভিড় করছেন। 

সরেজমিন স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বরিশাল-ঢাকা মহাসড়ক সংলগ্ন উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভুরঘাটা গ্রামের মৃত মোসলেম সরদারের ছেলে ইউনুস সরদার (৫৫) তার কয়েকজন সহযোগীকে নিয়ে গত শনিবার (৫ জুন) থেকে নিজ বাড়ির আঙিনায় গুপ্তধনের জন্য গর্ত খোঁড়া শুরু করেন। 

গত সোমবার রাতে গর্ত খোঁড়ার কাজ শেষ করেন তারা। এরই মধ্যে গুপ্তধন পাওয়ার বিষয়টি এলাকায় জানাজানি হলে রহস্যজনকভাবে গর্তটি ভরাট করে সহযোগীদের নিয়ে ইউনুস সরদার আত্মগোপন করেছেন। বিশাল গর্ত খুঁড়ে গুপ্তধন পেয়ে গৃহকর্তা ইউনুস সরদার ও তার সহযোগীরা আত্মগোপন করেছেন বলে এলাকাবাসীর ধারণা।

গৌরনদী মডেল থানার এসআই খাইরুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বসতবাড়ির মালিক ইউনুস সরদার পলাতক থাকায় বিস্তারিত কিছু জানা জায়নি। তবে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে বক্তব্যের জন্য বাড়ির মালিক ইউনুস সরদারের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

Advertisement