গতকাল ১৫ই মার্চ পুত্র সন্তানের বাবা হলেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। তার আরও দুইটি কন্যা সন্তান রয়েছে। গতকাল যুক্তরাষ্ট্রের স্থানীয় একটি হাসপাতালে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির পুত্র সন্তানের জন্ম দেন। সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য সাকিব গত মাসেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। এই সময় তিনি তার স্ত্রী ও সন্তান্দের পাশে থাকার জন্য নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটিও নিয়েছেন।

গতকাল পুত্র সন্তানের বাবা হলেও, তিনি তা আজকে দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সকল কে জানান। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন যে, আল্লাহর অসীম করুণায় মার্চ ১৫, ২০২১ এ তাদের একটি পুত্র সন্তানের জন্ম হয়েছে।

Advertisement

তার স্ত্রী ও নবজাতক পুত্র দুজনেই ভালো আছেন। তার দুই কন্যা আলাইনা ও ইরাম তাদের ছোট ভাইকে পেয়ে মহাখুশি। সেই সাথে তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে সবার কাছে দোয়া ও ভালবাসা প্রার্থনা করেছেন।

সাকিব আল হাসান ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের নাগরিক উম্মে আহমেদ শিশির কে বিয়ে করেন। এরপর ২০১৫ সালে তাদের ঘর আলো করে তাদের প্রথম কন্য সন্তান আলাইনা হাসান আব্রির জন্ম হয়, আর ২০২০ সালে তিনি আবার আর একটি কন্যা সন্তানের বাবা হন, যার নাম ইরাম। 

Advertisement