ছেলে না হওয়ায় দুই মাস বয়সী কন্যা সন্তানের ওপর রাগ করে স্ত্রীর শরীরে ইনজেকশনের মাধ্যমে এসিড পুশ করে হত্যা করেছেন এক স্বামী।

শনিবার মাদারীপুর সদর উপজেলা কালিকাপুর ইউপির চরনাচনা গ্রামে এ ঘটনা ঘটে।
 
অভিযুক্ত স্বামী নুর হোসেন চরনাচনা গ্রামের বাসিন্দা লিয়াকত খাঁর ছেলে। নিহত গৃহবধূ রোজিনা আক্তার মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়ন খালাসীকান্দি এলাকার বাসিন্দা।

Advertisement

স্থানীয়রা জানান, ৩ বছরে আগে নুর হোসেনের সঙ্গে বিয়ে হয় রোজিনার। বিয়ের পর থেকেই তাদের মাঝে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। প্রায়ই নুর হোসেন রোজিনাকে মারধর করতেন। এক বছর আগে তাদের কন্যা সন্তান জন্ম নেয়। ছেলে না হওয়ায় তাদের বিবাদ আরো বেড়ে যায়। 

গত বৃহস্পতিবার রাতে রোজিনা অসুস্থ হয়ে পড়লে নুর হোসেন ব্যথার ইনজেকশন দেওয়ার কথা বলে ব্যাটারির এসিড পুশ করেন। এতে রোজিনার শরীরের বিভিন্ন স্থান রক্তবর্ণ হয়ে যায়।  শনিবার সন্ধ্যায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চরনাচনা গ্রামের বাসিন্দা মুহসিন উদ্দিন বলেন, রোজিনা হাসপাতালে যাওয়ার আগে জানিয়েছে তাকে ইনজেকশন দেওয়ার পরই এমন হয়েছে। এলাকাবাসীর তোপের মুখে ইনজেকশনে ২ মাস বয়সী কন্যা সন্তানের ওপর রাগ থেকে তিনি রোজিনার শরীরে এসিড পুশ করেছেন বলে বিষয়টি স্বীকার করেছেন। তবে রোজিনাকে মারার কোনো উদ্দেশ্য তার ছিল না।
 
মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।  

Advertisement