ঢাকাই ছবির আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গেও বেশ পরিচিত তিনি। সেখানকার সিনেমাতেও নিয়মিত অভিনয় করছেন। সম্প্রতি এই অভিনেত্রী জিম করার একটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। মজার ছলে ক্যাপশনে লিখেছেন ‘আই সি বিরিয়ানি ওভার দেয়ার।’ আর তাতেই যত বিপত্তি।

টুইটার ও ফেসবুকে পোস্ট করা ছবিটি ছিলো জিমের একটি ক্যান্ডিড শট। ছবিতে দেখা যাচ্ছে, জিমের পোশাক পরে অভিনেত্রী। ঘাড় ঘুরিয়ে তাকিয়ে রয়েছেন জিমের অপর প্রান্তে। নিজের চোখের চাহনি নিয়ে নুসরাত মজা করে লিখেছিলেন, ‘আই সি বিরিয়ানি ওভার দেয়ার।’

Advertisement

এই পোস্টের কমেন্ট বক্সে প্রথমদিকে মজার কমেন্ট পড়তে শুরু করলেও সেটা আর মজা থাকেনি। বেশ কিছু আপত্তিকর মন্তব্য আসতে শুরু করে মন্তব্যের বক্সে। আসতে শুরু করে যৌন ইঙ্গিতপূর্ণ মন্তব্য। অনেকে কমেন্ট বক্সে সেঁটে দিয়েছেন কুরুচিকর ছবি। অনেকে আবার নুসরাতের অন্তর্বাসের মাপও জানতে চেয়েছেন!

দেশের শোবিজ তারকারা যখন সাইবার বুলিংকে বেদনাদায়ক আতঙ্ক ও অস্থিরতার কারণ বলে সোচ্চার, এ নিয়ে মানুষকে সচেতন করার কাজ করছেন, সেই সময়ে নুসরাতের ছবিতে এমন মন্তব্য আসছে। বিষয়গুলো নিয়ে দ্রুত সাইবার ক্রাইম নজরদারির আহ্বান করেছেন তারকারা। 

Advertisement