করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা ও মা রহিম খাতুন। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা নেয়া হচ্ছে। মঙ্গলবার দুজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

মুশফিকুর রহিমের চাচা মাহমুদুল বাদল ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল (মঙ্গলবার) তার ভাইয়ের করোনা আক্রান্তের খবর পেয়েছেন। মুশফিকের মা-ও করোনায় আক্রান্ত।

Advertisement

তিনি আরো বলেন, উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকায় নেওয়া হচ্ছে। বগুড়া থেকে মুশফিকুর রহিমের বাবা-মাকে নেয়া গাড়ি আড়াইটার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে।

জানা গেছে, মুশফিকের বাবা-মাকে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হবে।  

এদিকে, পারিবারিক কারণে জিম্বাবুয়ে থেকে দেশে ফিরছেন মুশফিকুর রহিম। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডেতে তার খেলা হচ্ছে না। টি-টোয়েন্টি খেলার আগ্রহ প্রকাশ করলেও সেই সুযোগটিও থাকছে না। বুধবার মুশফিক হারারে থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হচ্ছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। আগামী ১৬, ১৮ ও ২০ জুলাই জিম্বাবুয়ের বিপক্ষে হারারেতে তিন ওয়ানডে খেলবে বাংলাদেশ। ম্যাচগুলি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ।

Advertisement