চট্টগ্রামে ব্ল্যাকমেইল করে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. জাহাঙ্গীর নামে এক যুবককে আটক করেছে নগরের ডবলমুরিং থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন থানার ওসি মোহাম্মদ মহসীন।

আটককৃত জাহাঙ্গীর কুমিল্লার চান্দিনা উপজেলার মোহনপুরের মো. ওয়াহিদের ছেলে। সোমবার রাতে চট্টগ্রামের আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়।

Advertisement

পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরীর বাবা ফল ব্যবসায়ী, মা গার্মেন্টস কর্মী। ওই কিশোরীকে সবসময় বিরক্ত করতেন জাহাঙ্গীর। কিন্তু কিশোরী তাকে গুরুত্ব দিতো না। বাবা-মা দুজনই বাইরে থাকার সুযোগে একদিন তার ঘরে ঢুকে পড়েন জাহাঙ্গীর। ওই সময় কিশোরী চিৎকার করলে তাকে এডিট করা কিছু নগ্ন ছবি দেখান এবং তা ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করেন জাহাঙ্গীর।

ঘটনার পর লোকলজ্জার ভয়ে মুখ খোলেনি ওই কিশোরী। কিছুদিন পর আবারো আসেন জাহাঙ্গীর। এবার তাকে আসতে দেখেই মরিচের গুঁড়া হাতে নিয়ে প্রস্তুত হন কিশোরী, একপর্যায়ে তা জাহাঙ্গীরের মুখে মেরে নিজেকে রক্ষা করেন। এভাবে আরো একদিন নিজেকে রক্ষা করেন ওই কিশোরী। এদিকে, কিছুতেই কাছে ঘেঁষতে না পেরে ভিন্নভাবে তাকে ঘায়েলের চেষ্টা শুরু করেন জাহাঙ্গীর। এ অবস্থায় বিষয়টি পুলিশকে জানায় ভুক্তভোগীর পরিবার।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ভুক্তভোগীর মা। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

Advertisement