গত শুক্রবার ইরানের উত্তর-পূর্বাঞ্চলীয় শহর মাশহাদে এক বিবৃতিতে ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) কুদস ফোর্সের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইসমাইল কায়ানি বলেছেন, এখন সময় এসে গেছে ইসরাইলকে শেষ করার। তিনি বলেন এই অবৈধ দখলদার ইসরাইল নিজেদেরকে যতই নিরাপত্তার চাদরে রাখুক না কেন, সময় এলে তাদের গুড়িয়ে দেব।

জেনারেল ইসমাইল কায়ানি আরো বলেন, ইসরাইল ও যুক্তরাষ্ট্রের দিন ক্রমশ ফুরিয়ে আসছে। ইসরাইল নিজেদের নিরাপত্তায় এক মিটার চওড়া এবং ৬ মিটার উঁচু বিশ্বের সবচেয়ে সুরক্ষিত দেয়াল নির্মাণ করেও বাঁচাতে পারবে না।

তিনি এসময় ইরান-ইরাক যুদ্ধে ‘খায়বার’ ও ‘বদর’ অভিযানে শহীদ যোদ্ধাদের স্মরণ করেন। তিনি আরো বলেন, যারা যুক্তরাষ্ট্র ইরানের কুদস ফোর্সের সাবেক কমান্ডার লে. জেনারেল কাসেম সোলাইমানিকে হত্যা করে ,তারা বিশ্ববাসীর সামনে নিজের সন্ত্রাসী চেহারা উন্মোচন করে দিয়েছে। তিনি বলেন, আমরা অপরাধীদের ঘাড়ঘড় ভেঙ্গে ফেলব।

এছাড়া তিনি ফিলিস্তিন ও ইয়েমেনি যোদ্ধাদের প্রতিরোধ সংগ্রামের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ইয়েমেনের সাহসী যোদ্ধারা নিজেরাই ক্ষেপণাস্ত্র তৈরি করে তা দিয়ে সৌদি সরকারের বিরুদ্ধে হামলা চালাচ্ছে।

মূলত তিনি এই বিবৃতি দেওয়ার সময় খুবই আগ্রাসী মনোভাব নিয়ে ছিলেন।

সুত্রঃ তাসনিম নিউজ