নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় ধর্ষণের শিকার হয়েছে আট বছর বয়সী এক শিশু। শিশুটি স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী। ফতুল্লার চাষাড়া রেল লাইনস্থ এলাকায় এ ঘটনা ঘটে

এ ঘটনায় ধর্ষিতা ছাত্রীর মা বাদী হয়ে জামালপুর সদর থানার তারাগঞ্জের আফজালের ছেলে ও ফতুল্লা থানার চাষাড়া রেললাইনস্থ বাবুল মিয়ার ভাড়াটিয়া মতিকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। 
 
জানা যায়, ভুক্তভোগী শিশুর মা-বাবা দৈনিক চুক্তি ভিত্তিক বিভিন্ন স্থানে কাজ করেন। প্রতিদিনের মতো শিশুটিকে বাসায় রেখে গত ৫ জুলাই সকাল সাতটার দিকে শিশুর মা-বাবা দুজনই কাজের জন্য বাসা থেকে বের হয়ে যান। বিকেল চারটার দিকে মতির বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মেয়েটিকে তিনি কৌশলে বাসার ভেতর নিয়ে ধর্ষণ করে। ঘটনার দুইদিন পর ধর্ষিতা শিশুটির প্রাইভেট শিক্ষিকা জানতে পারেন। পরে শিশুর মা-বাবা ঘটনার সত্যতা পেয়ে স্থানীয়দের অবগত করে বৃহস্পতিবার ফতুল্লা থানায় মামলা দায়ের করেন।

Advertisement

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধর্ষণের অভিযোগে শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শিশুটিকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

Advertisement